ওবায়দুল কাদেরের ভাইকে হুমকি

জেলা প্রতিনিধি নোয়াখালী : সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের ভাই এবং নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলার বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জাকে মোবাইলে হুমকি দেয়া হয়েছে।

জেলা প্রশাসকের পরিচয়ে মেয়র আবদুল কাদের মির্জাকে হুমকি দেয়া হয়। এ ঘটনায় বুধবার দুপুরে কোম্পানীগঞ্জ থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেছেন তিনি।

জিডিতে পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জা উল্লেখ করেছেন, মঙ্গলবার রাত ৮টা ২০ মিনিটে একটি নম্বর (০১৩০৬৯৮২০৩৭) থেকে তার ব্যবহৃত মোবাইলে কল আসে। কল রিসিভ করার পর অজ্ঞাত ব্যক্তি তাকে নোয়াখালী জেলা প্রশাসক (ডিসি) তন্ময় পরিচয় দিয়ে অকথ্য ভাষায় গালাগাল, কথাবার্তা ও হুমকি দেন।

পরে বিষয়টি সন্দেহজনক হলে তিনি ওই ব্যক্তির পরিচয় জানার চেষ্টা করলে কলটি কেটে দেয়া হয়। পরবর্তীতে তিনি বিষয়টি নোয়াখালী জেলা প্রশাসককে জানান এবং বুধবার থানায় লিখিত অভিযোগ দেন।

এ ঘটনা জানাজানি হলে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে আওয়ামী লীগ, ছাত্রলীগ, যুবলীগ ও সহযোগী সংগঠনগুলোর নেতারা নিন্দা প্রকাশ করেন।

এ বিষয়ে বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জা বলেন, বিষয়টি নোয়াখালী জেলা প্রশাসককে (ডিসি) জানানো হয়েছে। তিনি আমাকে আইনগত ব্যবস্থা গ্রহণের পরামর্শ দিয়েছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *