এখনও শঙ্কামুক্ত নন এরশাদ

নিজস্ব প্রতিবেদক : সিএমএইচে চিকিৎসাধীন জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদের শারিরিক অবস্থার কিছুটা উন্নতি হয়েছে। তবে এখনও শঙ্কামুক্ত নন তিনি।

চিকিৎসকদের বরাত দিয়ে এরশাদের ছোটভাই জি এম কাদের বৃহস্পতিবার বিকেলে জানান, বড় ভাইয়ের বর্তমান শারিরিক অবস্থা গতকালের চেয়ে বৃহস্পতিবার ২৫ শতাংশ উন্নতি হয়েছে। বুধবার রাতে সেটি ছিল দশ শতাংশ। তার সংক্রমণ যাতে বেড়ে না যায় সেজন্য নিবিড়ভাবে চিকিৎসা দেওয়া হচ্ছে।

তিনি বলেন, চিকিৎসকরা জানিয়েছেন এরশাদ এখনো শঙ্কামুক্ত নয়। সুস্থ হতে তার আরো সময় লাগবে। এজন্য তাকে সিএমএইচে নিবিড় পর্যবেক্ষণে রাখা হয়েছে।

গতকাল বুধবার সকাল সাড়ে ৮টার দিকে শারিরিক অবস্থার অবনতি ঘটলে হুসেইন মুহম্মদ এরশাদকে অসুস্থ অবস্থায় ঢাকার সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) ভতি করা হয়। সেখানে ক্রিটিক্যাল কেয়ার ইউনিটে (সিসিইউ) চিকিৎসা দেওয়া হচ্ছে।

জাতীয় পার্টির চেয়ারম্যানের এক সহকারী নাম প্রকাশ না করার শর্তে জানান, মঙ্গলবার রাত থেকে স্যারের খারাপ লাগছিল। গায়ে জ্বর ওঠানামা করছিল। শরীরও দুর্বল হয়ে পড়ে। খাওয়া-দাওয়া ঠিকমত ছিল না। বুধবার সকাল সাড়ে ৮টার দিকে অবস্থার অবনতি ঘটলে স্যার নিজেই সিএমএইচে যাওয়ার জন্য বলেন। সাড়ে ৮টার দিকে স্যারকে (এরশাদ) সিএমইএইচে ভর্তি করা হয়।

হুসেইন মুহম্মদ এরশাদের অসুস্থতার খবর পেয়ে মতিঝিলে বিভাগীয় সাংগঠনিক কর্মসূচি শেষ করে সিএমইএইচে ছুটে যান তার ছোট ভাই জি এম কাদের। বিকেলে দেখতে যান দলের প্রাক্তন মহাসচিব এ বি এম রুহুল আমিন হাওলাদার, বর্তমান মহাসচিব মসিউর রহমান রাঙ্গা, রংপুরের মেয়র মোস্তাফিজুর রহমান মোস্তফাসহ বিভিন্ন স্তরের নেতা-কর্মী।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *