আজ সমাজে যে উচ্ছশৃঙ্খলতা চলছে, প্রকৃত ইসলাম ছাড়া তা নিয়ন্ত্রণ করা সম্ভব নয় : ডাবলু

স্টাফ রিপোর্টার ঃ জাকেররা আমাদের বড় সম্পদ। সব ধরনের ক্ষমতা ও পদ-পদবীর চেয়েও বড় সম্পদ জাকেরান। আমরা বিশ্বওলীর আদর্শে বলীয়ান। সূর্য এবং চন্দ্র দিলেও আমরা আদর্শ ত্যাগ করবো না । তিনি আরো বলেন, আজ সমাজে যে উচ্ছশৃঙ্খলতা চলছে, প্রকৃত ইসলাম ছাড়া তা নিয়ন্ত্রণ করা সম্ভব নয়। পুঁজিবাদের হাতে আমরা দেশ বিক্রি করে দিতে পারি না। বহু ত্যাগের বিনিময়ে অর্জিত স্বাধীনতা যেন মানচিত্রের মধ্যে সীমাবদ্ধ না থাকে।
গত শুক্রবার শার্শার গোগা ইউনিয়ন জাকের পার্টির উদ্যোগে গোগা বাজারে এক কর্মী সমাবেশে প্রধান অতিথির বক্তৃতাকালে বিশ্ব জাকের মঞ্জিলের বিশিষ্ট খাদেম ও শার্শা উপজেলা জাকের পার্টির সভাপতি মোঃ সাজেদুর রহমান ডাবলু এ কথা বলেন।
উক্ত কর্মী সমাবেশে বিশিষ্ট জাকেরান মোঃ দাউদ আলীর সভাপতিত্বে আলোচনায় অংশ নেন উপজেলা জাকের পার্টির সহ-সভাপতি মোঃ আব্দুল মুননাফ, যুগ্ম সম্পাদক গাজী আনোয়ার হোসেন, উপজেলা স্বেচ্ছাসেবক ফ্রন্টের সভাপতি মনির হোসেন, বেনাপোল পৌর জাকের পার্টির নেতা আবু তাহের মুন্সি, গোগা ইউনিয়ন জাকের পার্টির সভাপতি সাহেব আলী, সহ-সভাপতি আক্কাস আলী, মিজানুর রহমান, সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির, সাংগঠনিক সম্পাদক জাকির হোসেনআঃ মান্নান, বকুল হোসেন, আবুতালেব প্রমুখ।
প্রধান অতিথি আরো বলেন, আমাদের ক্ষমতার দরকার নেই। বাংলার মানুষের মুখে হাসি ফুটানো দরকার। পেটে খাবার আছে কি না? মাথার উপরে ছাদ আছে কি না? তাই আমাদের কাছে বড় বিষয়। সমাজে অর্থ আছে নীতি নেই। রাজনীতি আছে নীতি নেই। এর অবসান হওয়া দরকার। তিনি আরো বলেন, গণতন্ত্রের ধারা অব্যাহত রাখতে হলে জাকের পার্টিকে বাহিরে রাখা যাবে না। ক্ষমতায় কিংবা জাতীয় সংসদে জাকের পার্টির প্রতিনিধিত্ব না থাকলেও এর মানে কিন্তু এই নয় যে, জাকের পার্টি নেই। জাতীয় রাজনীতিতে জাকের পার্টি এখন ৫ম রাজনৈতিক দল।
সর্বস্তরের দেশপ্রেমিক, শান্তিকামী মানুষকে জাকের পার্টির পতাকার নীচে সমবেত হওয়ার উদাত্ত আহবান জানান। তিনি বলেন, বাংলাদেশের মাটিতে ন্যায় প্রতিষ্ঠা করতে হলে সত্য ইসলাম প্রতিষ্ঠা করতে হলে জাকের পার্টি ছাড়া বিকল্প নেই। জনগণের অধিকার ক্ষুন্ন হলে জাকের পার্টি অবশ্যই রুখে দাঁড়াবে। আলোচনা শেষে গোগা ইউনিয়ন শাখা জাকের পার্টির কমিটির মোঃ সাহেব আলীকে সভাপতি, মোঃ জাহাঙ্গীর কবিরকে সাধারণ সম্পাদক ও মোঃ জাকির হোসেনকে সাংগঠনিক সম্পাদক নির্বাচিত করে ১০১ সদস্য বিশিষ্ট কমিটি পুনঃগঠন করা হয়। সভা শেষে বিশেষ দুআ অনুষ্টান পরিচালনা করেন বিশিষ্ট জাকেরান রিয়াজুল ইসলাম।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *